আজ ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা মে, ২০২৪ ইং

আশুলিয়ায় ফেনসিডিল ইয়াবাসহ ২ মাদক কারবারি আটক

সাভার  প্রতিনিধি:

সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে মোঃ রাকিব ভূইয়া (২৫) ও মোঃ অনিক সরদার (২৩) নামে দুই চিহ্নিত মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের নিকট থেকে পাঁচ বোতল ফেনসিডিল ৩০৩ পিস ইয়াবাসহ মাদক বিক্রির নগদ টাকা উদ্ধার করা হয়।

রবিবার (৭ এপ্রিল ) সকাল ১০ টার দিকে বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হাসান।এর আগে শনিবার দিবাগত রাতে আশুলিয়ার ইউসুফ মার্কেট সংলগ্ন ধনাইদ বড় মাঠ এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো ঢাকা জেলার আশুলিয়া থানাধীন ইয়ারপুর ইউনিয়নের নরসিংহপুর এলাকা মোঃ আব্দুল বারেক ভূইয়ার ছেলে রাকিব ভূঁইয়া(২৫) ও খুলনা জেলার দিঘলিয়া থানার সরদার ডাঙ্গা গ্রামের শাহিন সরদার ছেলে মোঃ অনিক সরদার(২৩)।

জানা যায় আটক মাদককারবারি রাকিব ভূঁইয়া আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইপি সদস্য জলিল উদ্দিন রাজন ভূইয়ার আপন ছোট ভাই।

পুলিশ জানায়, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি আশুলিয়া ইউসুফ মার্কেট সংলগ্ন ধনাইদ বড় মাঠে কতিপয় মাদক ব্যবসায়ীরা মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। পরে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ফেনসিডিল, ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক করা হয়।তাদের নিকট থেকে এক ৫ বোতল ফেনসিডিল ৩০৩ পিস ইয়াবা ও নগদ টাকা উদ্ধার করা হয়।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হাসান বলেন, আটককৃত মাদক কারবারিদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। সেই সাথে আজ সকালে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ